,

সিলেটে নতুন আক্রান্ত ৬৯জন, মৃত্যু আরো ১জনের

সময় ডেস্ক : করোনার ‘রেড জোন’ হিসেবে চিহ্নিত সিলেটে জেঁকে বসেছে করোনা। এ পর্যন্ত সিলেটে করোনা আক্রান্ত হয়েছেন প্রায় সাড়ে ১৫ শ’। এ অঞ্চলের শীর্ষ রাজনীতিবিদ থেকে শুরু করে দিনমজুর- কাউকেই বাদ দিচ্ছে না করোনাভাইরাস। এছাড়াও প্রতিদিন ঘটছে একাধিক মৃত্যু। এ পর্যন্ত সিলেটের চার জেলায় করোনা কেড়ে নিয়েছে ৩৫ জনের প্রাণ।

গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৬৯ জন। আক্রান্তদের মধ্যে ৩৫ জন সিলেট জেলার ও ৩৪ জন সুনামগঞ্জের বাসিন্দা। এর মধ্যে সিলেট জেলায় ২৬, সুনামগঞ্জে ৩, হবিগঞ্জে ২ ও মৌলভীবাজারে ৪ জন। গতকাল রোববার (৭ জুন) সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে স্থাপিত পিসিআর ল্যাবে পরীক্ষায় এ ৬৯ জনের শরীরে করোনার সংক্রমন ধরা পড়ে। মারা গেছেন আরো ১জন। মারা যাওয়া ব্যাক্তি সিলেট জেলার বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে মৃতের সংখ্যা দাঁড়ালো ৩৫-এ।
বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে জানা গেছে, আজ সোমবার (৮ জুন) সকাল ৮টা পর্যন্ত  বিভাগে মোট আক্রান্তের সংখ্যা ১৫৪৬। এর মধ্যে সিলেট জেলায় ৮৮২, সুনামগঞ্জে ৩০৪, হবিগঞ্জে ২০৮ ও মৌলভীবাজার জেলায় ১৫২ জন। সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আজ পর্যন্ত ভর্তি আছেন মোট ১৭৬ জন। এর মধ্যে সিলেটে ৫৫, সুনামগঞ্জে ৯৩, হবিগঞ্জে ২৩ ও মৌলভীবাজারে ৫ জন।

এদিকে, সিলেট বিভাগে করোনামুক্ত হয়ে গত ২৪ ঘণ্টায় হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন ১২ জন।  এর মধ্যে সিলেটে ৬, সুনামগঞ্জে ১ ও  হবিগঞ্জে ৫ জন। আর এ পর্যন্ত সুস্থ হয়েছেন মোট ৩৮৭। এর মধ্যে সিলেটে ১১৫, সুনামগঞ্জে ৮১, হবিগঞ্জে ১২৯ ও মৌলভীবাজারে ৬২ জন।


     এই বিভাগের আরো খবর